Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রায়পুরে ট্রলির ধাক্কায় শ্রমিক নিহত, সড়ক অবরোধ

লক্ষ্মীপুর অফিস | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ২:৪১ পিএম

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ট্রলির ধাক্কায় সুফিয়া আক্তার নামে এক নারী শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে ঢাকা-রায়পুর আঞ্চলিক সড়ক রাখালিয়াবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এদিকে এ ঘটনার পর উত্তেজিত শ্রমিকরা ওই সড়ক ঘণ্টাব্যাপী অবরোধ করে রাখেন।

নিহত সুফিয়া রায়পুর বেঙ্গল স্যু ফ্যাক্টরির শ্রমিক। তিনি সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়নের গঙ্গাপুর গ্রামের বাসিন্দা।

শ্রমিকরা জানান, প্রতিদিনের মতো সকালে সুফিয়া কর্মস্থল বেঙ্গল স্যু ফ্যাক্টরিতে যাচ্ছিলেন। এ সময় রাখালিয়া এলাকায় পৌঁছালে বালুবাহী একটি ট্রলি তাকে পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় শ্রমিকরা ট্রলিচালককে আটক করে রাখেন।

একপর্যায়ে শ্রমিকরা উত্তেজিত হয়ে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করে অবরোধ করে রাখেন। এতে সড়কের দুপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জড়িত চালকের বিচারের আশ্বাস দিলে শ্রমিকরা সড়ক অবরোধ তুলে নেন।

রায়পুর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, ঘাতক ট্রলি ও চালক মুরাদ হোসেনকে আটক করা হয়েছে। সড়ক অবরোধ তুলে দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রায়পুরে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ