Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

বালাগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ৭:২৫ পিএম

সিলেটের বালাগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে নগদ ৩ লক্ষ টাকাসহ প্রায় ৬০লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার দিবাগত রাত ২টায় উপজেলার আজিজপুর বাজার নাজমুল ভেরাইটিজ ষ্টোরে। বাজার মজিদের মাইকিং করে খবর প্রচার করলে স্থানীয় জনতা ও তাজপুর ফায়ার সার্ভিস এক ঘণ্টা প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ইতিমধ্যে দোকানের সকল মালামাল ও নগদ টাকা পুড়ে যায়।
জানা যায়, উপজেলার আজিজপুর বাজারের সবচেয়ে বড় দোকান নাজমুল ভেরাইটিজ ষ্টোরের মালিক মো: নুনু মিয়া বুধবার দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাতে খবর পান তার দোকানে আগুন লেগেছে। দোকানে এসে দেখতে পান তার সব পুড়ে ছাই হয়ে গেছে। নুনু মিয়া এই দোকানের মাধ্যমে পাইকারি ও খুচরা বিক্রি করে আসছেন। তার দোকানে নগদ ৩লক্ষ টাকা ছিল। প্রায় ৩০ লক্ষ টাকার পাইকারি বিক্রির হিসাব ও নগদ প্রায় ২৭লক্ষ টাকার মালামাল সম্পূর্ণ পুড়ে যায়। খবর পেয়ে বালাগঞ্জ থানা পুলিশ ও তাজপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থল পরিদর্শন করে। নুনু মিয়ার ধারণা কেউ না কেউ শত্রুতা বশত দোকানে আগুন লাগিয়েছে।
এব্যাপারে দোকানের মালিক মো: নুনু মিয়া জানান, আগুন লেগে আমার দোকানের প্রায় ৬০লক্ষ টাকা ক্ষতি হয়েছে। আমি ধারণা করছি কেউ শত্রুতাবশত আগুন লাগিয়েছে। এব্যাপারে বালাগঞ্জ থানায় জিডির প্রস্তুতি নিচ্ছি। আমার সকল অর্জন একদিনে শেষ হয়ে গেল।
আগুন লাগার বিষয়টি ও বিশাল ক্ষয়ক্ষতির কথা স্বীকার করেছে তাজপুর ফায়ার সার্ভিস ষ্টেশন।
এব্যাপারে বালাগঞ্জ থানার ওসি আগুন লাগার সত্যতা নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর