Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ফুলবাড়ীতে প্রতিবন্ধীশিশুদের মধ্যে উপকরণ বিতরণ

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে বেসরকারী সংস্থা এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যাবল্ড ডেভেলপমেন্ট (এডিডি) এর উদ্যোগে প্রতিবন্ধি শিশুদের মাঝে সহায়ক উপকরণ বিতরন করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায়, উপজেলার বাসুদেবপুর হাজির মোড়ে বেসরকারী সংস্থা এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যাবল্ড ডেভেলপমেন্ট (এডিডি) এর প্রধান কার্য্যালয়ে এই সহায়ক উপকরণ বিতরন করা হয়।
অনুষ্ঠানে বেসরকারী সংস্থা এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যাবল্ড ডেভেলপমেন্ট (এডিডি) এর নির্বাহী পরিচালক ডাঃ আহাদুজ্জামান চৌধুরী সোহাগ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ এটিএম হামিম আশরাফ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আখতারুজ্জামান,উপজেলা সমবায় অফিসার হাফিজুল ইসলাম প্রমুখ ।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক প্রভাষক আবু শহীদ, সিনিয়র সাংবাদিক মোঃ রজব আলী, উপজেলা প্রেস ক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জল, প্রচার সম্পাদক আল হেলাল চৌধুরী। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বাবু।
আলোচনা সভা শেষে, বেসরকারী সংস্থা এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যাবল্ড ডেভেলপমেন্ট (এডিডি) থেকে সেবা নেয়া ৫৭জন প্রতিবন্ধি শিশুদেরকে বিভিন্ন প্রকার সহায়ক উপকরণ বিতারন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ