Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮, ০৬ ভাদ্র ১৪২৫, ০৯ যিলহজ ১৪৩৯ হিজরী‌

পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলা শুরু

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

পূর্বাচল আমেরিকান সিটির আয়োজনে রাজধানী ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে তিনদিনব্যাপী একক আবাসন মেলা গতকাল শুরু হয়েছে। এ মেলার আয়োজক হিসেবে থাকছে বাংলাদেশে আবাসন খাতের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা এসেটস্। দেশে বিদেশে প্রতিবছর একক আবাসন মেলার আয়োজন করে থাকে ইউএস-বাংলা এসেট্স। ধারাবাহিকভাবে ঢাকার বিভিন্ন অঞ্চলে এবং দেশের বিভিন্ন জেলা শহরে একক আবাসন মেলা আয়োজনের পরিকল্পনা করছে ইউএস-বাংলা এসেট্স। আগামী শনিবার পর্যন্ত চলবে এই মেলা। প্রতিদিন মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত।
‘এবার হোক-জমিতেই বিনিয়োগ’ শ্লোগানকে সামনে রেখে পূর্বাচল আমেরিকান সিটিতে এ মেলায় দিচ্ছে সুবর্ন সুযোগ। পূর্বাচল আমেরিকান সিটির প্রকল্পে সর্বশেষ পরিকল্পনার অংশ হিসেবে ইতিমধ্যে ডুপ্লেক্স জোন তৈরীর সিদ্ধান্ত নিয়েছে এবং আগামী ২০২০ সালের জুন মাসের মধ্যে হস্তান্তরের পরিকল্পনাও করছে ইউএস-বাংলা এসেট্স।
আবাসন সংকট নিরসনে ইউএস-বাংলা এসেটস্ ঢাকার অতি সন্নিকটে নতুন ঢাকা খ্যাত পূর্বাচলে, যা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিট দূরত্বে গড়ে তুলেছে রাজউক পূর্বাচল সংলগ্ন পূর্বাচল আমেরিকান সিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।