Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮, ০৫ ভাদ্র ১৪২৫, ০৮ যিলহজ ১৪৩৯ হিজরী‌

এমটিবি-বাংলাদেশ ব্যাংকের চুক্তি

| প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) ইনভেস্টমেন্ট প্রমোশন অ্যান্ড ফিন্যান্সিং ফ্যাসিলিটি টু (আইপিএফএফ টু) প্রকল্পের আওতায় পার্টিসিপেটিং ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশন (পিএফআই)-এর তালিকাভুক্ত সদস্য হিসেবে প্রধান কার্যালয়ে সম্প্রতি অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে মাস্টার ফ্যাসিলিটি চুক্তি স্বাক্ষর করে। ফজলে কবির, গর্ভনর, বাংলাদেশ ব্যাংকের উপস্থিতিতে আহমেদ জামাল, ডেপুটি গভর্নর ও আইপিএফএফ টু প্রকল্পের পরিচালক এবং সৈয়দ রফিকুল হক, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও চিফ বিজনেস অফিসার, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
এই চুক্তির মাধ্যমে এমটিবি বাংলাদেশ ব্যাংকের ব্যবস্থাপনায় বিশ্বব্যাংক কর্তৃক বরাদ্দকৃত অর্থ পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি)-এর আওতায় সরকার অনুমোদিত বেসরকারি খাত কর্তৃক গৃহীত অবকাঠামো প্রকল্পে অর্থায়ন করতে পারবে। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।