Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

অর্থপাচার ও সন্ত্রাসবাদে অর্থায়ন রোধে ই-লার্নিংয়ে আইপিডিসি-সুদক্ষ চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, এএমএল এবং সিএফটি বিষয়ে ই-লার্নিং কোর্সের জন্য সম্প্রতি, এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেড-এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে, যেটি বাংলাদেশে এই প্রথম। আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর এমডি এবং সিইও মমিনুল ইসলাম এবং এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেড-এর এমডি এবং সিইও আবু দাউদ খান উভয় প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এটি ব্যক্তি ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে প্রশিক্ষণ ও দক্ষতা উন্নয়নে সুদক্ষ একটি শক্তিশালী ডিজিটাল প্ল্যাটফর্ম। এনরুট এর একটি উদ্যোগ সুদক্ষ, যেটি ‘অর্থপাচার এবং সন্ত্রাসবাদে অর্থায়ন রোধে’ বাংলায় দেশের প্রথম বিশেষায়িত ই-লার্নিং কোর্স। এই উদ্যোগের স্ট্র্যাটেজি এবং নলেজ পার্টনার হিসেবে কাজ করছে আইপিডিসি ফাইন্যান্স।
চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর সিওও এন্ড সিএএমএলসিও শাহ ওয়ারেফ হোসাইন, এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর শওকত আলী মিয়া এবং বিজনেস ডেভেলপমেন্ট জেনারেল ম্যানেজার হাবিবা ইয়াসমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।