Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌
শিরোনাম

জনগণের অধিকার প্রতিষ্ঠার রাজনীতি করে মুসলিম লীগ

আলোচনা সভায় কামরুজ্জামান খান

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

বাংলাদেশ মুসলিম লীগের (বিএমএল) উদ্যোগে দলের পুনর্গঠন দিবস উপলক্ষ্যে গত বুধবার কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভাপতির বক্তব্যে দলীয় সভাপতি এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, দেশ ও জাতির প্রয়োজনে মুসলিম লীগ পুনর্গঠিত হয়েছিল।
তিনি বলেন, মুসলিম লীগ জনগণের অধিকার প্রতিষ্ঠার রাজনীতি করে। শতবর্ষের ঐতিহ্যবাহী মুসলীম লীগ আপামর জনসাধারনের শিক্ষা, স্বাস্থ্য, মননশীলতাসহ সার্বিক উন্নয়নে সর্বদাই কাজ করেছে। জনগণের মাঝে মুসলিম লীগের গ্রহণযোগ্যতা অতীতে ছিল, বর্তমানে আছে এবং ভবিষ্যতেও থাকবে।
কামরুজ্জামান খান যুব সমাজসহ সকল সচেতন নাগরিককে মুসলিম লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে উন্নত সমাজ প্রতিষ্ঠায় অবদান রাখার জন্য আপামর জনসাধারনের প্রতি আহ্বান জানান।
আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি কে এম নজরুল ইসলাম, সহ-সভাপতি আমিনুর রহমান জিন্নাহ, অ্যাডভোকেট আব্দুল হালিম, সরওয়ার-ই-আলম খান, ইঞ্জিনিয়ার সৈয়দ নাসরুল আহসান, আশিক রফিক, আইন ও সংসদ বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার নাসিম খান, শিল্প ও বাণিজ্য সম্পাদক চেয়ারম্যান আজিজুর রহমান লিটন, মহিলা সম্পাদিকা অ্যাডভোকেট আখতার জাহান রুকু, যুগ্ম সম্পাদক মোহাম্মদ তফাজ্জল ইসলাম, যুব সম্পাদক অ্যাডভোকেট শাহজাহান আলী, ত্রান ও পুনর্বাসন সম্পাদক অ্যাডভোকেট শাহদাত হোসেন, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট রিফাত আখতার, সহ-সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মিনহাজ উদ্দীন প্রমূখ।
আরোচনা সভার আগে মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরীর নেতৃত্বে দলীয় নেতৃবৃন্দ নিখিল ভারত মুসলিম লীগের প্রতিষ্ঠাতা সভাপতি নবাব স্যার সলিমুল্লাহ্ বাহাদুরের মাজারে ফাতেহা পাঠ এবং জিয়ারত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ