Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮, ০৫ ভাদ্র ১৪২৫, ০৮ যিলহজ ১৪৩৯ হিজরী‌

ক্রিস্টোফার রবিন

ক্রিস্টোফার রবিন | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

মার্ক ফরস্টার পরিচালিত ফ্যান্টাসি ড্রামা ফিল্ম ‘ক্রিস্টোফার রবিন’। ‘অল আই সি ইজ ইউ’ (২০১৭), ‘ওয়ার্ল্ড ওয়ার যি’ (২০১৩), ‘মেশিন গান প্রিচার’ (২০১১), ‘কোয়ান্টাম অফ সোলেস’ (২০০৮), ‘দ্য কাইট রানার’ (২০০৭), ‘স্ট্রেঞ্জার দ্যান ফিকশন (২০০৬), ‘স্টে’ (২০০৪), ‘ফাইন্ডিং নেভারল্যান্ড’ (২০০৪), মনস্টার’স বল’ (৩০০২) এবং ‘এভরিথিং পুট টুগেদার’ (২০০০) ফরস্টার পরিচালিত চলচ্চিত্র।
ছোটবেলায় বোর্ডিং স্কুলে যাবার আগে হান্ড্রেড একার উড ছাড়ার সময় গোয়িং অ্যাওয়ে পার্টিতে ক্রিস্টোফার রবিন তার স্টাফ করা পুতুল বন্ধু উইনি দ্য পু, টিগার, পিগলেট, র‌্যাবিট, রু, ক্যাঙ্গা, ইয়র আর আউলকে কথা দিয়েছিল তাদের কখনো ভুলে যাবে না। কিন্তু পূর্ণবয়স্ক ক্রিস্টোফারের (ইওয়ান ম্যাকগ্রেগর) তার ছোটবেলার সেই বন্ধুদের নিয়ে ভাবার মত আর সময় পায় না। কাজ নিয়ে সে এতোটাই ব্যস্ত যে স্ত্রী এভলিন (হেইলি অ্যাটওয়েল) আর কন্যা মেডেলিনকেও (ব্রন্টি কারমাইকেল) সে সময় দিতে পারে না। সপ্তাহান্তেও তাকে কাজে থাকতে হয়। এমন সময় উইনি পথ ভুলে লন্ডন এসে পড়ে আর হান্ড্রেড একার উডে ফিরে যাবার জন্য ক্রিস্টোফারের সাহায্য চায়। ব্যস্ততা ভুলে সে রাজি হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।