Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

পাবনায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ : আহত ১৫

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

পাবনা থেকে: পাবনার পৌর এলাকার পূর্ব ও পশ্চিম মন্ডল পাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। ধাওয়া পাল্টা ধাওয়া ও গোলাগুলিতে নারী-বৃদ্ধ-যুবকসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।
গত বুধবার রাত সাড়ে ৯ টার দিকে এই ঘটনা ঘটে। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, শহরের মন্ডলপাড়ার আওয়ামী লীগের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কয়েকদিন ধরে উত্তেজনা চলে আসছিল। এরই জের ধরে বুধবার রাত আনুমানিক নাড়ে ৯টার দিকে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষ ও গুলাগুলির ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের নারী-বৃদ্ধসহ কমপক্ষে ১৫ জন আহত হয়।
আহতদের মধ্যে মন্ডলপাড়ার হাসিনা খাতুন, রোজি খাতুন, মুসলিকা খাতুন, সাজেদা খাতুন, রাসেল, আকাশ, পাপ্পু, জাহিদুল ইসলাম, শেখ রানা আহমেদকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বেশ কয়েকজন গুলিবিদ্ধ আহত রয়েছেন। তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
স্থানীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উজ্জল সাংবাদিকদের জানান, সদ্য আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনে যোগদানকারীরা এই রকম ঘটনা ঘটাচ্ছে। এরা আওয়ামী লীগের ভাবমূর্তি বিনষ্ট করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ’লীগ

১৪ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন