Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ৩০ আশ্বিন ১৪২৫, ০৪ সফর ১৪৪০ হিজরী

মির্জাপুরে গার্মেন্টসকর্মী শিউলীর মৃত্যু রহস্য : বাস চালকসহ গ্রেপ্তার ৩

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ১১:৩০ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে চলন্ত বাস থেকে পড়ে গার্মেন্টস কর্মী শিউলী বেগম নিহত হওয়ার ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এই ঘটনার সাথে জড়িত বাসের চালক ও তার ছোট ভাই এবং শিউলীর সহকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদিকে যে বাসটিতে উঠে শিউলী তার কর্মস্থলে যাচ্ছিলেন সেই বাসটিও আটক করা হয়েছে।
বৃহস্পতিবার রাত সোয়া আটটার দিকে মির্জাপুর থানায় এক লিখিত বক্তব্যে মির্জাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আফসার উদ্দিন খাঁন স্থানীয় সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।এ সময় মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক, পরিদর্শক (তদন্ত) শ্যামল কুমার দত্ত উপস্থিত ছিলেন। অন্যদিকে বাসের চালক রুহুল আমিন রনি শেখ বৃহস্পতিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আশিকুজ্জামানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন।
সহকারী পুলিশ সুপার আফসার উদ্দিন তার লিখিত বক্তব্যে জানান, গত ২৬ জুলাই সকাল আনুমানিক ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চরপাড়া নামকস্থান থেকে শিউলী ও তার সহকর্মী আরিফ গ্রামীণ পরিবহনের একটি খালি বাসে উঠে কর্মস্থল কমফিট কম্পোজিট মিলে যাচ্ছিলেন।বাস ছাড়ার পর পরই আরিফ শিউলীর সিটে গিয়ে বসেন এবং তার শরীরে হাত দেন। এ সময় দুজনের মধ্যে ধস্তাধস্তি হয়।এক পর্য়ায়ে শিউলী বাস থেকে বাঁচাও বাঁচাও বলে আর্তচিৎকার করতে থাকেন। এ সময় শিউলী বাসের দরজা কাছে গেলে আরিফ শিউলীকে ধাক্কা দিয়ে চলন্ত বাস থেকে ফেলে দিলে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শিউলী মারা যান বলে সহকারী পুলিশ সুপার আফসার উদ্দিন সাংবাদিকদের জানান।এ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে বাসের চালক রুহুল আমিন রনি শেখ (৩৮) তার ছোট ভাই সোহেল রানা শেখকে (২২) কালিয়াকৈর এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।
রনি ও রানা নড়াইল জেলার লোহাগড়া থানার পাংখার চর গ্রামের মুক্তার শেখের ছেলে।অন্য আসামী আরিফ মির্জাপুর উপজেলা সদরের পোষ্টকামুরী চরপাড়া গ্রামের জয়নাল মিয়ার ছেলে।
গত ২৬ জুলাই সকাল আনুমানিক ৭টার দিকে মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলের কমফিট কম্পোজিট গার্মেন্টেসে যাচ্ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ