Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাইবান্ধায় নৈশকোচ উল্টে নিহত ২

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১১:১৯ এএম

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাটে যাত্রীবাহী নৈশকোচ উল্টে হেলপারসহ দুটজন নিহত হয়েছেন। এসময় অন্তত ১০ জন আহত হয়েছেন।
শুক্রবার (১০ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাটের আরভি কোল্ড স্টোর সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত সাইফুল মিয়ার (৪০) বাড়ি পঞ্চগড় জেলায়। সাইফুল মিয়া কোচের হেলপার ছিলেন। এছাড়া নিহত চাদনি আক্তার (১০) সরফরাজের মেয়ে। চাদনি তার মায়ের সঙ্গে সৈয়দপুরে খালার বাড়িতে বেড়াতে যাচ্ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে দিনাজপুরগামী অপু এন্টারপ্রাইজ যাত্রীবাহী কোচ ধাপেরহাটের আরভি কোল্ডস্টোর এলাকায় একটি পণ্যবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে কোচটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে পীরগঞ্জ ও পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়া দুর্ঘটনার কবলিত কোচটি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ