Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮, ০৫ ভাদ্র ১৪২৫, ০৮ যিলহজ ১৪৩৯ হিজরী‌

ড. কামাল হোসেনরা সরকার পতনের নতুন যড়যন্ত্র করছে -আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ৩:৫৬ পিএম

ড. কামাল হোসেনরা সরকার পতনের নতুন যড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, স্কুলশিক্ষার্থীদের সকল দাবি প্রধানমন্ত্রী মেনে নেয়ার পরও তারা সরকার পতনের নতুন যড়যন্ত্রে লিপ্ত হয়। এই যড়যন্ত্রের অংশ হিসেবে মার্কিন রাষ্ট্রদূতকে নিয়ে ঢাকার একটি বাসায় ড. কামাল হোসেনরা সভা করে।

শুক্রবার সকাল ১১টায় আখাউড়া মোগড়া হাইস্কুলে বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, এই ঘটনার পর তার (মন্ত্রী) মোবাইলে ক্ষুদ্র বার্তায় জানানো হয়- ‘ক্ষমতা তো গেছে, বেরুবেন কোন দিকে?’।

আইনমন্ত্রী এ নিয়ে হুঁশিয়ার করে বলেন, আমরা জনগণ নিয়ে কাজ করি, ভয় দেখিয়ে লাভ নেই। আমাদের মন ছোট নয়, বিশাল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, মন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবন, আখাউড়ার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম পিওনা প্রমুখ।

এর আগে মন্ত্রী সকাল সাড়ে ১০টায় আখাউড়া রেলওয়ে জংশনে নেমে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের সাথে মতবিনিময় করেন।



 

Show all comments
  • Md. Mofazzal Hossain ১০ আগস্ট, ২০১৮, ৪:০০ পিএম says : 0
    To see conspiracy in each dialogue & work is one kind of disease.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ