Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮, ০৫ ভাদ্র ১৪২৫, ০৮ যিলহজ ১৪৩৯ হিজরী‌

গরুর ট্রাক ডাকাতি, গ্রেপ্তার ৮

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ৪:১৮ পিএম

ঈদকে সামনে রেখে সাভারে মহাসড়কে চলাচলরত গরুর ট্রাকে ডাকাতি হওয়ায় ঘটনায় জড়িত ডাকাত দলের আট সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করেছে ট্রাকসহ তিনটি গরু।
বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত মোহাম্মদপুর ও সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে- জুয়েল (৩৫) আলামিন (২৫), সায়েদ (২৮), জসিম (২৭), সোহেল সরদার (২৭), রাসেল (২৬), সুমন (২৯) ও কাউছার (২৭)।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন জানায়, গত তিন আগস্ট রাতে টাঙ্গাইল থেকে একটি ট্রাকে তিনটি গরু নিয়ে জাকির হোসেন নামের এক ব্যবসায়ী ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। রাত সাড়ে তিনটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর ব্রিজের কাছে পৌঁছালে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা ডাকাতদলের সদস্যরা একটি বালুর ট্রাক দিয়ে তাদের গতিরোধ করে।
এসময় অস্ত্রের মুখে তাদের জিম্মি করে চালাক ও গরুর মালিককে রেখে ট্রাক নিয়ে পালিয়ে যায় ডাকাতদলের সদস্যরা। পরে এ ঘটনায় পরের দিন গরু ব্যবসায়ী জাকির হোসেন বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
এদিকে মামলা দায়েরর পর সাভার মডেল থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে আমিনবাজারের বসিলা এলাকা থেকে জুয়েল নামের ডাকাতদলের এক সদস্যকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরো সাত সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। পরে বসিলা এলাকা থেকে ট্রাকসহ গরু তিনটি উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ