Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

তজুমদ্দিনে জনতার হাতে ডাকাত আটক

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

ভোলার তজুমদ্দিনের মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতি কালে নয় ডাকাতকে আটক করে গণ ধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। গত বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ চর নাছরিন সংলগ্ন নদী হতে এদের আটক করা হয়। এ ঘটনায় আহত ৫ কৃষক ও ৬ জলদস্যুকে রাত সোয়া আটটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসা দেয়া হচ্ছে।
পুলিশ, হাসপাতাল ও আহত মালেক মাঝি সুত্রে জানা যায়, সোনাপুর ইউনিয়নের মহেষখালী নামক এলাকা থেকে চর নাছরিনের উদ্দেশ্যে একটি যাত্রিবাহী ট্রলার ছেড়ে যায় বিকাল ৪টায়। আধা ঘন্টা পর যাত্রীবাহী ট্রলারটি চর নাছরিন সংলগ্ন এলাকায় পৌছলে তীরের কাছাকাছি অপর একটি ট্রলারের গতিবিধি দেখে সন্দেহ হয় যাত্রীদের। এসময় জেলেদের ফোনে সংবাদ পেয়ে বরিশালের খাল মাছ ঘাটের জেলেরা আরেকটি ট্রলার এসে ডাকাতদের সামনে থেকে ধাওয়া করলে রগকাটা চর সংলগ্ন মেঘনায় এসে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এ সময় জেলেরা পুলিশ ও কোস্টগার্ডকে সংবাদ দেয়। চর নাছরিনের জেলে মালেক মাঝি জানান, এ সময় ডাকাতরা জেলেদের উপর এলোপাথারী র্ছড়া গুলি ছুড়ে ও কুপিয়ে আহত করে ৩ জেলেকে। পরে ডাকাতরা লোকালয়ের গহীন জঙ্গলে ঢুকে পড়লে জেলেরা ৯ ডাকাতকে আটক করে গণধোলাই দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত আটক

৪ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন