Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ২ রবিউস সানী ১৪৪০ হিজরী

কোরবানি উপলক্ষে ডিএসসিসি’র কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে আগামী ২৫ আগস্ট পর্যন্ত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করা হয়েছে। ডিএসসিসি’র সচিব মোহাম্মদ শাহাবুদ্দিন খান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ ছুটি বাতিল করা হয়।
ডিএসসিসি’র ওই আদেশে বলা হয়, আসন্ন ঈদুল আযহা উপলক্ষে কোরবানির পশুরহাট ব্যবস্থাপনা, জাতীয় ঈদগাহ ময়দানে প্রধান ঈদ জামাতের অনুষ্ঠান এবং কোরবানিজনিত পশুর বর্জ্য অপসারণের সব প্রস্তুতি গ্রহণ ও উক্ত কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার স্বার্থে গত ৫ আগস্ট হতে আগামী ২৫ আগস্ট ২০১৮ পর্যন্ত ডিএসসিসিতে কর্মরত সব কর্মকর্তা, কর্মচারীর ছুটি বাতিল করা হলো। জনস্বার্থে এ আদেশ জারি করা হলো।
ডিএসসিসি’র সচিব মোহাম্মদ শাহাবুদ্দিন খান বলেন, এই সময়ের মধ্যে কোনও কর্মকর্তা-কর্মচারী কোনও ছুটি নিতে পারবেন না। ঈদ ব্যবস্থাপনাকেন্দ্রিক অফিসের প্রয়োজনে যেকোনও মুহূর্তে যে কারও ডাক পড়তে পারে। কোরবানি ঈদের সুষ্ঠু ব্যবস্থাপনার জন্যই আমরা এই আদেশ জারি করেছি।
তবে ডিএসসিসি’র এই আদেশের পাশাপাশি মৌখিক আদেশে গত শনিবার সরকারি ছুটির দিনেও সংস্থার বিভাগীয় কর্মকর্তাসহ শীর্ষ কর্মকর্তারা অফিস করছেন বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ