Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

শৈলকুপায় জমি নিয়ে আ.লীগের সংঘর্ষ আহত ১০

শৈলকুপা (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ঝিনাইদহে জমি নিয়ে বিরোধের জের ধরে স্থানীয় আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। শুক্রবার সকালে শৈলকুপা উপজেলার দুধসর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলো-ওই গ্রামের রশিদ মোল্লা, সাহেব আলী, নজরুল ইসলাম, আলম হোসেন, শাহীন আলম, গোলাম রব্বানী, সোহরাব বিশ্বাসসহ ১০ জন।
শৈলকুপা থানার ওসি আয়ুবুর রহমান জানান, দীর্ঘদিন ধরে সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে ওই গ্রামের আওয়ামীলীগ নেতা মিল্টন জোয়ার্দ্দার ও সাবেক উপজেলা চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা নায়েব আলী জোয়ার্দ্দারের সমর্থকদের মাঝে বিরোধ চলে আসছিল। গত বুধবার মিল্টন জোয়ার্দ্দারের সমর্থক পলাশের ধানের জমির আইল ভেঙ্গে দেয় নায়েব জোয়ার্দ্দারের সমর্থক আইয়ুব হোসেন। এ নিয়ে তখন উভয় পক্ষের বাক-বিতন্ডা হয়। এরই জের ধরে শুক্রবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের মধ্যে ৮ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ