Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে ইয়াবাসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

নগরীর চান্দগাঁও থানাধীন আরাকান রোড থেকে সাত হাজার ৭৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. সবুজ (৫০), মো. বাদশা মিয়া (৩৫) ও মো. তৈয়ব (৩২)। র‌্যাব জানায় গ্রেফতার তিনজনের মধ্যে সবুজ ও বাদশার বাড়ি ময়মনসিংহ আর তৈয়বের বাড়ি কক্সবাজারের টেকনাফে। তারা কক্সবাজার থেকে ইয়াবার চালান এনে চট্টগ্রাম মহানগরীতে বিক্রি করে আসছিল। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৩৮ লাখ ৯৫ হাজার টাকা। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।
ভিওআইপি সামগ্রী উদ্ধার
র‌্যাবের অপর একটি টিম নগরীর বাকলিয়া থানাধীন সৈয়দ শাহ রোডস্থ হাজী ছালে আহম্মদের বাড়ির তৃতীয় তলায় উত্তর পাশে রুমে অভিযান চালিয়ে সাড়ে পাঁচ লাখ টাকার অবৈধ ভিওআইপি সামগ্রী উদ্ধার করেছে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে বাসার মালিক মো. শাহাদাৎ হোসেনকে (৩৫) গ্রেফতার করা হয়। ভিওআইপি সরঞ্জামের সাথে ওই বাসা থেকে ২ হাজার ২৬১ টি সিমকার্ড জব্দ করা হয়। এর মধ্যে রবি/এয়ারটেল- এক হাজার ৫২৯টি, টেলিটক- ১০৮টি, জিপি-১৩১টি এবং বাংলালিংক-৪৯৩টি। আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি দীর্ঘদিন থেকে অবৈধ ভিওআইপি ব্যবসার সাথে জড়িত রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

৪ ফেব্রুয়ারি, ২০১৯
২১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ