Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সবার সামনে বাবাকে গলাকেটে হত্যা

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১:৩০ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় পরিবারের সবার সামনে বাবাকে গলাকেটে হত্যা করেছেন তার ছেলে। শনিবার সকালে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের জিউধরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইউনুস হাওলাদার (৬৫) জিউধরা গ্রামের বাসিন্দা। পরে স্থানীয়রা নিহতের ছেলে লাল মিঞা হাওলাদারকে (৪৫) ধরে পুলিশে সোপর্দ করে।

মোরেলগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) এসএম আবুল বাশার জানান, সকাল সাড়ে সাতটার দিকে তুচ্ছ ঘটনা নিয়ে বাবা ও ছেলের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ছেলে ধারালো অস্ত্র দিয়ে বাবাকে জবাই করে হত্যা করেন।

নিহত ও তার পরিবারের সদস্যদের আর্তচিৎকারে প্রতিবেশীরা ওই বাড়িতে এলে ইউনুসের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় লাল মিঞা পালানোর চেষ্টা করলে তাকে ধরে পুলিশে খবর দেয়া হয়।

ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে আসল কারণ উদঘাটনে আটক ছেলেকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান এসআই আবুল বাশার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবাকে গলাকেটে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ