Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

জাবালে নূরের ৬ বাস আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১:৩২ পিএম

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) কর্তৃক রুট পারমিট বাতিল করা স্বত্ত্বেও রাস্তায় চলাচলের অভিযোগে জাবালে নূর পরিবহনের ছয়টি বাস আটক করেছে র‌্যাব।

শনিবার (১১ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান।

তিনি জানান, রুট পারমিট বাতিল স্বত্ত্বেও পরিবহন পরিচালনার অভিযোগে জাবালে নূর পরিবহনের ৬টি বাস রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আটক করেছেন র‌্যাব-১ ও র‌্যাব-৪ সদস্যরা। বিষয়টি যাচাই-বাছাই শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়ক সংলগ্ন কুর্মিটোলায় জাবালে নূর কোম্পানির দুই বাসের পাল্লাপাল্লিতে বাস চাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় শিক্ষার্থীদের আন্দোলনের মুখে জড়িত দুই বাসের রুট পারমিট বাতিল করে বিআরটিএ। গ্রেফতার করা হয় ঘাতক বাসের চালক ও বাস মালিককে।

ঘটনার ১২ দিন পর গত বৃহস্পতিবার (০৯ আগস্ট) রাতে রাজধানীর সড়কে জাবালে নূর পরিবহনের কয়েকটি বাস সড়কে চলাচল করতে দেখেন প্রত্যক্ষদর্শীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ