Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি ও জামায়াত ইতিহাস ধামাচাপা দেয় -তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ৪:৩১ পিএম

বিএনপি ও জামায়াত ইতিহাস ধামাচাপা দেয় বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, ‘বিএনপি ও জামায়াত শোকের মাসে বঙ্গবন্ধুর ওপর আলোচনা করে না, তাঁকে একটু শ্রদ্ধা জানায় না, তাঁর প্রতি একটা সমবেদনা জানায় না। ওরা দিনেদুপুরে মিথ্যাচার করে, ইতিহাস ধামাচাপা দেয়।’

শনিবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় জাতীয় ফলদ বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তথ্যমন্ত্রী। বিএনপি-জামায়াতের নেতা-কর্মীদের উদ্দেশে ইনু বলেন, ছাত্রছাত্রীদের আন্দোলনকে বিএনপি-জামায়াত চক্ররা ষড়যন্ত্রের আন্দোলনে পরিণত করতে ব্যর্থ হয়েছে। সেই জন্য তাদের গাত্রদাহ, তাদের মনের জ্বালা। ছাত্র আন্দোলনের দাবি সরকার বাস্তবায়ন করছে। সুতরাং, ছাত্রছাত্রীদের কাঁধে বন্দুক রেখে কোনো পরিস্থিতি ঘোলা করতে পারবে না।

তথ্যমন্ত্রী বলেন, ‘ঢাকায় আহত সাংবাদিকদের চিকিৎসার ব্যয়ভার গ্রহণ করেছি আমরা। দোষীদের কঠিন সাজা দেওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনা করেছি। সাংবাদিকদের দাবির সঙ্গে আমরা একমত। সুতরাং, আমরা দ্রুত নির্যাতনকারী দুর্বৃত্তদের গ্রেপ্তার করব, সাজা দেব।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন. ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফ, অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) নুর-ই-আলম সিদ্দিকী, কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপন প্রমুখ।



 

Show all comments
  • Nannu chowhan ১১ আগস্ট, ২০১৮, ৭:৫৫ পিএম says : 0
    Joto dosh nondo ghosh.ekhon khomotashinder ihai buli hoye daraiase ,Bnp jamat er pisone othoba BNP jamat jorito...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ