Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ট্রাকের চাপায় মোটর সাইকেল মেকানিক নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ৫:১৬ পিএম

নেত্রকোনা জেলা শহরের আনন্দ বাজার মোড়ে শনিবার দুপুর ১২টার দিকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আতাউর রহমান ওরফে জসিম (২৪) নামে এক মোটর সাইকেল মেকানিক নিহত হয়েছে। 

নিহত জসিম আটপাড়া উপজেলার তেলিগাতি ইউনিয়নের টেঙ্গা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। সে জেলা শহরের বনোয়াপাড়া এলাকার মাহিদ্র মোটর সাইকেল গ্যারেজের মেকানিক্স হিসেবে কাজ করে আসছিল।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে জসিম জেলা শহরের হোসেনপুরস্থ আন্তঃজেলা বাসটার্মিনাল এলাকা থেকে মোটর সাইকেলে করে বনোয়াপাড়ার দিকে ফেরার পথে আনন্দ বাজার মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী বালু বোঝাই ট্রাক তাঁকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয় লোকজন ট্রাকটিকে আটক করতে সক্ষম হলেও এর চালক দৌঁড়ে পালিয়ে যায়।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মো: বোরহান উদ্দিন খান সড়ক দুর্ঘটনায় মোটর মেকানিক্স নিহতের কথা স্বীকার করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাকটিকে জব্দ করা হয়েছে। চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ