Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

হাফেজ সাইদের চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

পবিত্র কুরআন বক্ষে ধারণ করেছেন। কুরআনের আলোয় জীবনে গড়েছেন এবং আলোকিত মানুষ গড়ার নিমিত্তে শিক্ষকতাকে পেশা হিসেবে গ্রহন করেছেন। এখন নিজের জীবন প্রদীপ নিভু নিভু করছে। রাজধানীর মগবাজার নয়াটোলা কামিল মাদরাসার হেফজ বিভাগের সাবেক শিক্ষক হাফেজ মাওলানা সাইদুর রহমান (৪২) জটিল কিডনি রোগে আক্রান্ত হয়ে ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালের ডা. মো. ফারুক আমিন হাওলাদারের চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, হাফেজ সাইদের ২টি কিডনিই অকেজো। খুব দ্রæত কিডনি প্রতিস্থাপন জরুরি। এতে প্রায় ৩০ লাখ টাকার প্রয়োজন।
ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বীরগাঁও গ্রামের দরিদ্র পরিবারের মহিবুর রহমানের ছেলে হাফেজ মাওলানা সাইদুর রহমান (৪২)। ৫ সন্তানের জনক দীর্ঘদিন রোগে-শোকে ভোগে দুর্বল ও কর্মহীন হয়ে পড়েন। বর্তমানে পরিবারের ভরণ পোষণ করতেই হিমশিম খেতে হয়। সপ্তাহে ২দিন ডায়ালাইসিস করতে ব্যায় হয় ৬ হাজার টাকা। প্রতি মাসে ওষুধসহ প্রায় ৩০ হাজার টাকা খরচ হয়। এতদিন ধার-দেনা করে চিকিৎসা চলছিলো। এখন আর চিকিৎসা খরচ বহন করা সম্ভব হচ্ছে না। এদিকে শরীর ক্রমেই দুর্বল হয়ে পড়ছে।
তাই বাধ্য হয়ে সমাজের দানশীল, বিত্তবান ব্যক্তি ও সরকারের নিকট চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা :
সাইদুর রহমান
হিসাব নং-১১০২৯
ইসলামী ব্যাংক লি. বংশাল শাখা, ঢাকা
মোবাইল ০১৯১৭৬০৯০৮৪ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাহায্যের আবেদন


আরও
আরও পড়ুন