Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রউফ-উন নবীকে সভাপতি থেকে অব্যাহতি

আব্দুর রউফ মিয়াকে ভারপ্রাপ্ত সভাপতি

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফরিদপুর কোতয়ালী থানা শাখার সভাপতি রউফ-উন নবীকে অব্যহতি দিয়ে সিনিয়র সহ-সভাপতি আব্দুর রউফ মিয়াকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য। নাজমুল হাসান রঞ্জন, সাধারণ সম্পাদক, কোতয়ালী থানা বিএনপি, শাহ শফিকুল ইসলাম রানু মিয়া, সাংগঠনিক সম্পাদক ও এ্যাডভোকেট লুৎফর কবির দপ্তর সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলীয় বিভিন্ন কর্মসূচিতে দায়িত্ব পালন না করার অভিযোগ এনে গত শুক্রবার কোতয়ালী থানা বিএনপির অস্থায়ী কার্যালয় ময়েজ মঞ্জিলে ১০১ জন সদস্য মধ্যে ৮০ জন সদস্যের উপস্থিতিতে রউফ-উন নবীকে অব্যাহতি দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।
ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ মিয়া রাজেন্দ্র কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার ডিগ্রি অর্জনকারী। তিনি ছাত্রজীবন থেকেই ছাত্ররাজনীতি শুরু করেন। আব্দুর রউফ মিয়া বর্তমানে একজন সফল ব্যবসায়ী।
এ বিষয়ে অব্যহতিপ্রাপ্ত সভাপতি সভাপতি রউফ-উন নবী বলেন, আমাকে এ বিষয়ে কোনো নোটিশ করা হয়নি। তাই বিষয়টি সাংগঠনিকভাবে হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অব্যাহতি

১৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ