Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

মেহেরপুর জেলা সভাপতির ইন্তেকালে পীর সাহেব চরমোনাই’র শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ মেহেরপুর জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য আলহাজ্ব মাস্টার আব্দুল হান্নান গতকাল শুক্রবার ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মরহুম মাস্টার আব্দুল হান্নানের ইন্তেকালে সংগঠনের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, মাস্টার আব্দুল হান্নান ইসলামী শাসন প্রতিষ্ঠার আন্দোলনে সারাজীবন নিরলসভাবে কাজ করেছেন। দ্বীন প্রচার ও প্রসারে তাঁর এই সামান্য অবদান আজীবন স্মরণীয় হয়ে থাকবে। নেতৃদ্বয় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জ্ঞাপন করেন। আল্লাহ পাক মরহুমের সকল নেক আমলকে কবুল করে তাঁকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন, আমীন।
দোয়া মাহফিল অনুষ্ঠিত : সংগঠনের মেহেরপুর জেলা সভাপতি ও আলহাজ্ব মাস্টার আব্দুল হান্নানের ইন্তেকালে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে শনিবার বাদ জোহর এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দোয়া পরিচালনা করেন যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকীসহ আন্দোলন ও ছাত্র আন্দোলনের অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন