Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালী সেনবাগের বিএনপি’র ৭ নেতা কারাগারে

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালীর ব্যুরো : সেনবাগে বিএনপি’র দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ককটেল বিষ্ফোরণের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৭ নেতাকে কারাগারে প্রেরণ করেছে আদালত। সোমবার দুপুর ১২টার দিকে নোয়াখালী জেলা জজ কোর্টের ৪নং আমলী (সেনবাগ-চাটখিল) আদালতে আত্মসমর্পণ করলে বিচারক সিরাজ উদ্দিন ইকবাল তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
কারাগারে প্রেরণকৃত নেতারা হলো, সেনবাগ পৌরসভা বিএনপিসাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মজিবুর রহমান, পৌর যুবদলের সভাপতি ইমাম হোসেন, কাবিলপুর ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাহার, বিএনপি নেতা বেলাল হোসেন, যুবদল নেতা এনায়েত হোসেন ও ছাত্রদল নেতা জাহাঙ্গীর আলম।
আদালত সূত্র জানায়, দুপুরে সেনবাগ পৌরসভা বিএনপিসাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ ৭ নেতাকর্মী জামিনের আবেদন চেয়ে আদালতে আত্মসমর্পণ করতে আসলে বিজ্ঞ আদালত শুনানীর পর তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দেন। উল্লেখ্য, গত ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের অনুষ্ঠানকে কেন্দ্র করে সেনবাগ বাজারে বিএনপির দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটে। পরে এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ