Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।
শিরোনাম

ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন রংপুরের কৃষক টিটু

ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

জমে উঠেছে ‘ওয়ালটন ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। ওয়ালটন পণ্য কিনে গাড়ি, মোটরসাইকেল, টিভি, ফ্রিজসহ অসংখ্য পণ্য ফ্রি পাচ্ছেন ক্রেতারা। এবার ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেয়েছেন রংপুরের কৃষক টিটু মিয়া। অভাবের সংসারে কিস্তিতে কেনা ফ্রিজে ফ্রি গাড়ি পেয়ে যেন আকাশের চাঁদ হাতে পেয়েছেন টিটু। গত বুধবার রংপুরের পীরগঞ্জ ওয়ালটন প্লাজা থেকে ফ্রিজ কিনে নতুন গাড়ি পান টিটু। গতকাল শনিবার টিটু মিয়ার কাছে নতুন গাড়িটি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটন প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান বিপণন কর্মকর্তা মোহাম্মদ রায়হান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পীরগঞ্জ থানার ওসি মোঃ রেজাউল করিম, ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোহাম্মদ ফিরোজ আলম, ডেপুটি ডিরেক্টর রাকিবুল হোসাইন আহমদ, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ, এরিয়া ম্যানেজার রাজিব কুমার দাশ এবং প্লাজা ম্যানেজার সুজায়েত হোসেন প্রমূখ। উল্লেখ্য, বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনতে দীর্ঘদিন ধরে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ‘ঈদের খুশি জমবে ভারি, নতুন গাড়ির ছড়াছড়ি’ স্লোগান নিয়ে ১ জুলাই থেকে শুরু হয় ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। এর আওতায় এ পর্যন্ত অসংখ্য টিভি, ফ্রিজ, মোটরসাইকেল ছাড়াও নতুন গাড়ি পেলেন ৩ জন ক্রেতা। এর আগে ৪ জুলাই ঢাকা থেকে ফ্রিজ কিনে গাড়ি পেয়েছিলেন বাংলাদেশ পুলিশের সদস্য আরাধন চন্দ্র সাহা। ২২ জুলাই চট্টগ্রামের কালুরঘাট থেকে দ্বিতীয় গাড়িটি পান গৃহবধূ সীমা শীল।
টিটু মিয়ার বাড়ি পীরগঞ্জের গাড়াবেড় গ্রামে। বাবা-মা, স্ত্রী এবং এক ছেলে নিয়ে তার পরিবার। টিটু জানান, ৫ বছর বয়সী ছেলেটা স্কুলে যাওয়া শুরু করেছে। সে আইসক্রিম খেতে খুব ভালোবাসে। কিন্তু ঘরে ফ্রিজ নাই। তাই ছেলের আবদারে বহু কষ্টে কিছু টাকা যোগাড় করে একটা ফ্রিজ কেনার সিদ্ধান্ত নেন তিনি।
নতুন গাড়ি পেয়ে আবেগাপ্লুত টিটু বলেন, আগে এই শোরুম থেকে ওয়ালটনের একটা ফোন কিনেছিলাম। তখন জানতে পারি কিস্তিতেও ফ্রিজ কেনা যায়। আমার ছেলেটাই এই ফ্রিজটা পছন্দ করে। দেখেন কি ভাগ্য তার! একটা ফ্রিজ যেখানে কিনতে পারছিলাম না। সেখানে এখন আমাদের নতুন গাড়ি হলো। আমি ওয়ালটনকে ধন্যবাদ জানাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ