Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক রেবা রহমান স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার এবং প্রেসক্লাব যশোর ও যশোর সাংবাদিক ইউনিয়নের জেইউজে) সদস্য রেবা রহমানের শোক সমাবেশ ও দোয়া মাহফিল শনিবার প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব ৭দিনের শোক কর্মসূচী পালনশেষে দোয়া মাহফিল ও শোক সমাবেশ আয়োজন করে। এতে সাংবাদিক নেতৃবৃন্দ ছাড়াও মরহুমের পরিবার আত্মীয় স্বজন উপস্থিত ছিলেন।
প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টোকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কল্যাণ সম্পাদক একরাম উদ্দৌলা, সাবেক সভাপতি ও ইনকিলাবের বিশেষ সংবাদদাতা মিজানুর রহমান তোতা, সাবেক সভাপতি ও প্রভাতভেরী সম্পাদক ফকির শওকত, সহ সভাপতি মনোতোষ বসু, আনোয়ারুল কবীর নান্টু, যশোর সংবাদপত্র পরিষদের সম্পাদক ও গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন, যশোর সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি প্রদীপ ঘোষ, সাংবাদিক ইউনিয়ন যশোরের সম্পাদক এম আউয়ুব, জেলা সাংবাদিক ইউনিয়নের সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম এবং মরহুম রেবা রহমানের একমাত্র পুত্র শাহেদ রহমান। শোক সমাবেশশেষে দোয়া মাহফিল পরিচালনা করেন আলহাজ মাওলানা মুফতি মোক্তার আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক রেবা রহমান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ