Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের মৃত্যু

প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা করেছে পুলিশ। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ।
রাজধানীর ফার্মগেট এলাকার একটি হোটেল থেকে আশরাফ উদ্দিন (৩০) নামে এক পোশাক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল (মঙ্গলবার) দুপুরে হোটেল গিভেন্সি থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। আশরাফ উদ্দিন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আব্দুল বাতেনের ছেলে। হোটেল গিভেন্সি কর্তৃপক্ষের বরাত দিয়ে তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম জানান, আশরাফ উদ্দিনের একটি বাইং হাউজ রয়েছে। ব্যবসার কাজে তিনি প্রায়ই ওই হোটেলে উঠতেন।
এর আগে গত সোমবার রাতে তেজগাঁও রেলওয়ে স্টেশনের ১ নম্বর প্লাটফর্মের দক্ষিণ পাশ থেকে মুরগি ব্যবসায়ী খলিলুর রহমানের (৪০) লাশ উদ্ধার করে ঢাকা রেলওয়ে থানা পুলিশ। গতকাল (মঙ্গলবার) ময়নাতদন্তের জন্য তার লাশ ঢামেক মর্গে পাঠায় পুলিশ। খলিলুর রহমান নরসিংদী জেলার মনোহরদী কোচেরচর গ্রামের মো: হাফিজ উদ্দিন প্রধানের ছেলে।
রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, নিহত ব্যক্তির কনুইয়ে আঘাত এবং বুকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার পরিবারের সদস্যরা জানান, খলিলুর রহমান কারওয়ান বাজার থেকে মুরগি কিনে রাজধানীর বিভিন্ন হোটেলে সরবরাহ করতেন।
হাজারীবাগ এলাকায় গৃহবধূ সুমি আক্তারকে (১৮) তার স্বামী মো: শফিউল্লাহ শ্বাসরোধ করে হত্যা করেছে, এমন অভিযোগ উঠেছে। গতকাল (মঙ্গলবার) দুপুরে ওই গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায় পুলিশ। এর আগে গত সোমবার রাত ২টায় বাংলাদেশ মেডিকেল থেকে সুমি আক্তারের লাশ উদ্ধার করা হয়।
সুমির বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া লালনা গ্রামে। তিনি স্বামীর সঙ্গে হাজারীবাগ মধুবাজার এলাকায় বসবাস করতেন। হাজারীবাগ থানার এসআই আলতাফ হোসেন জানান, ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।
অন্যদিকে রাজধানীর খিলক্ষেত রেলগেটে ট্রেনে কাটা পড়ে আব্দুল বারী (৬৩) নামে এক বৃদ্ধ মারা গেছেন। গতকাল (মঙ্গলবার) দুপুরে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালে পাঠায় রেলওয়ে থানা পুলিশ। এর আগে সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা থেকে ছেড়ে যাওয়া কিশোরগঞ্জগামী এগারোসিন্ধুর ট্রেনে কাটা পড়েন আব্দুল বারী। তার বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার হাতিয়াভবেশ গ্রামে। তিনি রাজধানীর তেজগাঁও ইস্টার্ন হাউজিং ২/২০৫ পান্থছায়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন। ঢাকা রেলওয়ে থানার এসআই আলী আকবর জানান, ট্রেনে কাটা পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আব্দুল বারীর স্ত্রী রিজিয়া বারী তার লাশ শনাক্ত করেছেন। পুলিশকে তিনি জানান, আব্দুল বারী একজন মুক্তিযোদ্ধা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ