Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে ৪ লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৮, ২:৪৬ পিএম

সাভার উপজেলায় রোববার পৃথক ঘটনায় চারজনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ৪টি মামলা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
আজ সকালে সাভারের আমিনবাজার, এনাম মেডিকেল কলেজ হাসপাতাল ও আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতাল এবং শ্রীপুর থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতদের মধ্যে দুজনের নাম-পরিচয় জানা গেছে, তারা হলেন- সাভারের বিরুলিয়া এলাকায় ফাইহাজ রাফিদ (১৫), আমিনবাজারের গিয়াস গাজী (৩৫)।

সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির বলেন, সকালে সাভারের বিরুলিয়া এলাকায় নিজ ভাড়া বাড়িতে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ফাইহাজ রাফিদের (১৫) লাশ দেখতে পান পরিবারের সদস্যরা।

পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

অন্যদিকে সকালে সাভারের আমিনবাজার থেকে গিয়াস গাজী নামে এক পিকআপ চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ট্রাকচাপায় মারা গেছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে সকালে সাভার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক নারী ও আশুলিয়ার শ্রীপুর থেকে আরেক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে চারটি লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি মোহসিনুল কাদির বলেন, কীভাবে তাদের মৃত্যু হয়েছে বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় পৃথক ৪টি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ