Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি-জামায়াত জোট দেশকে অন্ধকারের দিকে নিয়ে যেতে চায় -তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৮, ৪:১২ পিএম

বিএনপি-জামায়াত জোট দেশকে অন্ধকারের দিকে নিয়ে যেতে চায় বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, ‘জিয়াউর রহমান বাংলাদেশের রাজনীতির ময়দানে বিএনপি নামক বিষবৃক্ষ রোপণ করেছেন। এখন এ বিষবৃক্ষ রাজাকার, জঙ্গীসহ সব খুনীদের ঠিকানা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে আলোর পথে টেনে তুলছেন। আর তারা অন্ধকারের দিকে নিয়ে যেতে চায়। তারা রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ করছে। তারা নির্বাচন বানচাল করতে চায়। রাষ্ট্রকে নিরাপদ করতে হলে তাদেরকে রাজনীতির বাইরে নির্বাসনে পাঠাতে হবে।’

রোববার বাংলাদেশ বেতার খুলনা চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমানের স্মৃতি ভাস্কর্য উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ বেতারের মহাপরিচালক নারায়ন চন্দ্র শীলের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন তথ্যপ্রতিমন্ত্রী অ্যাড. তারানা হালিম, খুলনা-২ আসনের এমপি মিজানুর রহমান মিজান, তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুর মালেক, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া ও খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ। স্বাগত বক্তৃতা দেন ভাস্কর্য নির্মানের কর্মসুচি পরিচালক জাকির হোসেন।

তথ্যমন্ত্রী তার বক্তৃতায় আরো বলেন, দেশে বিএনপি-জামায়াত জোটকে রাজনীতির বাইরে রাখার যুদ্ধ চলছে। তাদের দেশকে আবার পাকিস্তানের দিকে নিয়ে যেতে দেয়া যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ