Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আরো ১২ জনকে গ্রেফতার করলো দুদক

প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিভিন্ন মামলায় এজাহারভুক্ত ১২ জনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গ্রেফতারকৃতদের মধ্যে রাজউক কর্মকর্তা, ব্যাংকার, ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মকর্তা ও ব্যবসায়ী রয়েছেন।
গতকাল (মঙ্গলবার) ঢাকা, চট্টগ্রাম, যশোর, ময়মনসিংহ, কুমিল্লা ও টাঙ্গাইলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে দুদকের প্রধান কার্যালয় সূত্র জানিয়েছে। তাদের বিরুদ্ধে অর্থপাচার, জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন, প্রতারণা, জালিয়াতি, অর্থ আত্মসাতসহ নানা অভিযোগে মামলা রয়েছে। গ্রেফতারকৃতরা হলেনÑ রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) সাবেক তদারককারী ছফির উদ্দিন আকন্দ, যশোর হাউজিং এস্টেটের সাবেক প্রশাসনিক কর্মকর্তা মো: মোক্তার আলী, রুপালী ব্যাংক ময়মনসিংহের ফুলবাড়িয়া শাখার সাবেক কর্মকর্তা মো: মোর্শেদ আলম, ময়মনসিংহের ফুলপুরের রামভদ্রপুর ইউপির চেয়ারম্যান মো: রোকনুজ্জামান, ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম, ময়মনসিংহ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সাবেক সহকারী প্রকৌশলী মো: মঈদুল ইসলাম ও জুনিয়র অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট হোসনে আরা, জামালপুরের ছনকান্দা শাখা গ্রামীণ ব্যাংকের সিনিয়র কেন্দ্র ব্যবস্থাপক আব্দুল ওহাব, ব্যবসায়িক প্রতিষ্ঠান হান্ডি ইন্টারন্যাশনালের মালিক খালেদ সাইফুল, সিজিএ সমবায় ঋণদান সমিতির কোষাধ্যক্ষ আব্দুল কাদের, অগ্রণী কমার্স অ্যান্ড ফাইন্যান্স মাল্টিপারপাস কোঅপারেটিভ সোসাইটির সহ-সভাপতি এম এ সাত্তার, ওরিয়ন এয়ার সার্ভিসের শাকিল আহমেদ, চট্টগ্রামের ব্যবসায়ী নাইমুল ইসলাম ও কুমিল্লার হোমনার মনিরুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরো ১২ জনকে গ্রেফতার করলো দুদক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ