Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দ্য স্পাই হু ডাম্পড মি

| প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

সুসানা ফগেল পরিচালিত কমেডি ফিল্ম ‘দ্য স্পাই হু ডাম্পড মি’। ‘লাইফ পার্টনার্স’ (২০১৪) ফগেল পরিচালিত একমাত্র পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র, এছাড়া তিনি একাধিক টিভি সিরিজের পর্ব পরিচালনা করেছেন।
অড্রি’র (মিলা কুনিস) বয়স সবে ত্রিশে পড়েছে। ঠিক জন্মদিনে তার প্রেমিক ড্রু (জাস্টিন থেরু) তাকে ফোনে মেসেজ করে তাদের সম্পর্কের ইতি টেনেছে। এর পর থেকে অড্রির চেয়ে অসুখী আর কে আছে। এর কয়েকদিন পর সে জানতে পারে তার প্রাক্তন প্রেমিকটি আসলে একজন সিআইএ এজেন্ট এবং কয়েকজন ভয়ানক আততায়ী তাকে হত্যা করার মিশনে নেমেছে। শুধু তাই নয় তারা তাকেও হত্যা করতে চায়। নিরপরাধ মানুষকে খুন হওয়া থেকে রক্ষা করার এক গোপন মিশনে শামিল হয়ে অড্রি এরপর এক মিশনে ইউেেরাপ আসে। সঙ্গে আসে তার ঘনিষ্ঠ বন্ধু মরগ্যান (কেইট ম্যাকিনন)। প্রথমে এক সন্ত্রাসবাদীকে তাদের একটি প্যাকেজ হস্তান্তর করতে হবে। পৃথিবীকে রক্ষা করার নতুন এক মিশনে তাদের সঙ্গে যোগ দেয় এক ব্রিটিশ এজেন্ট (স্যাম হিউগ্যান)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কমেডি ফিল্ম
আরও পড়ুন