Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবৈধ গ্যাস লাইন অপসারণ-সংযোগ বিচ্ছিন্ন

| প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

কোম্পানির বিশেষ পরিদর্শন ও সংযোগ বিচ্ছিন্নকরণ কার্যক্রম ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ লাইন অপসারণ ও সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালিত হয়। সম্প্রতি মহাখালীস্থ নিউ পারভিন হোটেল, মামা-ভাগিনা হোটেল, ক্যাফে কুহিনুর রেস্টুরেন্ট ও সিএন্ডবি কলোনির ভিতরে মোট ৪টি বাণিজ্যিক হেটেলে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ৪টি হোটেলকে ৩০ হাজার টাকা জরিমানা করেন। তাছাড়া মোবাইল কোর্ট বন্দর এলাকায় অবৈধ গ্যাস ব্যবহার করায় জাম্বু মশার কয়েল-এ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে কারাখানাটি সীল করা হয়। পুলিশ কারখানা থেকে ২ জনকে গ্রেফতার করেন। বিভাগীয় ভিজিল্যান্স টীম কর্তৃক অবৈধ স্থাপনায় গ্যাস ব্যবহারের কারণে সম্প্রতি সোনারগাঁও এলাকায় জাম্বু মশার কয়েল, সাভারের অশুলিয়া এলাকায় সুপার পিসমেন্ট, এম জে সুয়েটার লি., এলাইন্স নীট কম্পোজিট (শিল্প ও ক্যাপটিভ) ও ভিনটেজ গার্মেন্টস, দ্যাটস ইট প্যাকেজিং (শিল্প ও ক্যাপটিভ), টঙ্গী এলাকায় বাইপাস লাইনের মাধ্যমে গ্যাস ব্যবহার করায় মেসার্স প্রিসিশন স্টিল ওয়ার্কস লি., ক্যাপটিভ রানের মিটারে অবৈধ হস্তক্ষেপের কারণে ফনিক্স হোম টেক্সটাইলস লি. (শিল্প ও ক্যাপটিভ) এবং অবৈধ শিল্প সংযোগের কারণে লতা ওয়াশিং প্লান্ট-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অতিরিক্ত স্থাপনায় গ্যাস ব্যবহার করায় গুলশান-২এ মেসার্স লেকশোর সার্ভিস এ্যাপার্টমেন্ট (প্রা:) লি., সোনারগাঁয়ে মাগুরা পেপার মিলস লি.-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
বকেয়া বিলের কারণে কিশোরগঞ্জ বিকাস ফুড ও খিরুল বেকারি, ময়মনসিংহ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। গুলশান, সাভার, জয়দেবপুর এবং নারায়গঞ্জের বন্দরে ম্যাজিস্ট্রেটগণ গ্যাস ব্যবহারকারীদের মোট ৩ লাখ ৯ হাজার টাকা জরিমানা করেন। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস

৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৯ জানুয়ারি, ২০২৩
১৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ