Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লামা হোছাইন আহমদ বারকুটির ইন্তেকাল

জমিয়ত নেতৃবৃন্দের শোক

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাবেক সহ সভাপতি ,আযাদ দ্বিনী এদারায়ে তালিম বাংলাদেশ এর সাবেক সভাপতি, দেশের শীর্ষ আলেমে দ্বীন, আল্লামা হোসাইন আহমদ বারকুটির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি সাবেক মন্ত্রী আল্লামা মুফতি মুহাম্মদ ওয়াক্কাস, নির্বাহি সভাপতি মাওলানা মনছুরুল হাসান রায়পুরী, মহাসচিব মুফতি শেখ মুজিবুর রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম, বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল হাবিবুর রহমান, মহাসচিব প্রিন্সিপাল মাওলানা মাহফুজুর রহমান প্রমুখ।
জমিয়ত নেতারা মরহুমের রোহের মাগফিরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন“ হোছাইন আহমদ বারকুটি ছিলেন এ দেশের আলেম সমাজের অভিভাবক, দ্বীনি শিক্ষা বিস্তারে তার অবদান অতুলনীয়। ইসলাম ও দেশ বিরোধি সকল ষড়যন্ত্রের মোকাবেলায় আপোসহীন এক সিপাহসালার।
আন্তর্জাতিক যুব দিবস আইটিইউসি-বিসি যুব কমিটির র‌্যালি
প্রেস বিজ্ঞপ্তি : আন্তর্জাতিক যুব দিবস-২০১৮ উপলক্ষে গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে র‌্যালি করেছে ‘ইন্টরান্যাশনাল ট্রেড ইউনিয়ন কনফেডারেশন, বাংলাদেশ কাউন্সিল’ এর যুব কমিটি। দিবসটির এবারের প্রতিপাদ্য ‘সেফ স্পেস ফর ইউথ’। র‌্যালিতে বাংলাদেশ আইটিইউসি’ভুক্ত যুব শ্রমিকরা পৃথিবীর সকল যুবকদের সংগে একাত্বতা ঘোষণা করে এবং আগামী দিনে যুবকদের জন্য নিরাপদ কর্মসংস্থান, মাদকমুক্ত সমাজ ও কর্মমুখী শিক্ষার দাবী জানানো হয়।
র‌্যালিতে আইটিইউসি-বিসি ভুক্ত ৬টি ফেডারেশনের নেতা কর্মীরা অংশগ্রহণ করেন। আইটিইউসি-বিসি যুব কমিটির সভাপতি ইফাত আরা শেলীর সভাপতিত্বে র‌্যালি পরবর্তি সভায় বক্তব্য রাখেন বিলস এর নির্বাহী পরিচালক সুলতান উদ্দিন আহমেদ, আইটিইউসি-বিসি সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক

২০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ