Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিপিএলে মাহমুদউল্লাহদের প্রথম জয়

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ১২:০০ এএম

সিপিএলের এবারের আসরে প্রথমবারের মতো সুযোগ পেয়ে ব্যাটিংয়ে খুব একটা ভালো করেননি মাহমুদউল্লাহ। তবে সহজেই ত্রিনবাগো নাইট রাইডার্সকে হারিয়েছে তার দল সেন্ট কিটস ও নেভিস প্যাট্রিয়টস। হার দিয়ে টুর্নামেন্ট শুরু করা সেন্ট কিটস ও নেভিস দ্বিতীয় ম্যাচে জিতেছে ৪২ রানে। ২০৩ রান তাড়ায় ত্রিনবাগো থমকে যায় ১৬১ রানে। ছয় নম্বরে নেমে একটি করে ছক্কা-চারে ১০ বলে ১৬ রান করেন মাহমুদউল্লাহ। ঝড় তোলার আগেই তাকে বোল্ড করে ফেরান অফ স্পিনার সুনিল নারাইন।
কুইন্স পার্ক ওভালে গতকাল সকালে শুরু হওয়া ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ডেভন টমাসের ফিফটিতে বড় সংগ্রহ গড়ে সেন্ট কিটস ও নেভিস। কিপার-ব্যাটসম্যান টমাস ৩৪ বলে করেন ৫৮। শেষ দিকে ১৫ বলে ৫ ছক্কা ও ১ চারে ৪১ রানের টর্নেডো ইনিংসে দলের সংগ্রহ দুইশ রানে নিয়ে যান অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট। ওপেনার ক্রিস গেইল ৩০ বলে করেন ৩৫।
বড় রান তাড়ায় শুরু থেকে নিয়মিত বিরতিতে উইকেট হারায় ত্রিনবাগো। প্রথম ছয় ব্যাটসম্যানের মধ্যে কেবল ত্রিস মানরো (৩১) ও ড্যারেন ব্রাভো (৪১) যান দুই অঙ্কে। শেষের দিকে কেভন কুপারের (৪২*) ঝড়ো ব্যাটিংয়ে পরাজয়ের ব্যবধান কমায় দলটি।
এক ওভার বোলিং করে পাঁচ রান দিয়ে উইকেটশূন্য থাকেন মাহমুদউল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিপিএল

৩০ সেপ্টেম্বর, ২০২২
১১ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ