Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

কুমিল্লায় পৃথক ঘটনায় দুই যুবকের লাশ উদ্ধার আটক ২

চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ৫:০০ পিএম

কুমিল্লার চান্দিনায় জামাল হোসেন (৩০) নামের এক হকারকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। তিন দিন পর গতকাল সোমবার সকালে চান্দিনা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের হারং পশ্চিমপাড়া এলাকার ফসলি জমি থেকে জামালের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। জামাল হোসেন হারং গ্রামের তাজুল ইসলামের ছেলে। তিনি হকারি করে ঝাল মুড়ি বিক্রি করতেন। এদিকে কুমিল্লার গোমতী নদী থেকে অজ্ঞাত আরো এক যুবকের (৪২) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে জেলার আদর্শ সদর উপজেলার উত্তর দূর্গাপুর ইউনিয়নের কাচিয়াতলী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।
নিহত জামালের স্ত্রী পারভীন জানান, গত শুক্রবার রাত ১০ টার দিকে জামালের দুই বন্ধু হোসেন ও কামাল তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। রাতে জামাল ঘরে না ফেরায় পরদিন সকালে হোসেন ও কামালের বাড়িতে গিয়ে খোঁজ নিতে গেলে তারা কিছু জানেন না বলে জানান। এদিকে পরদিন শনিবারও জামালের কোনও খোঁজ না পেয়ে চান্দিনা থানাকে অবহিত করা হয়। গতকাল সোমবার সকাল ৭ টার দিকে হারং গ্রামের এক কৃষক ফসলি জমিতে ঘাস কাটতে গিয়ে তার অর্ধগলিত লাশ দেখতে পায়। খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন। পরে জামালের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের বোন জাহানারা বেগম বলেন, বৃহস্পতিবার আমার বাবা গরু বিক্রি করলে শুক্রবার সকালে জামাল বাবার কাছ থেকে ২১ হাজার টাকা নিয়ে যায়। ওই টাকার জন্যই তারা আমার ভাইকে মেরে ফেলেছে। এদিকে পুলিশ অভিযান চালিয়ে আবুল হোসেন ও কামাল হোসেন নামের দুইজনকে আটক করেছে। আটকরা হলেন হারং গ্রামের আব্দুল মতিনের ছেলে কামাল (২৭) ও আব্দুর রবের ছেলে আবুল হোসেন (২৬)। চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে কুমিল্লার গোমতী নদী থেকে অজ্ঞাত এক যুবকের (৪২) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে জেলার আদর্শ সদর উপজেলার উত্তর দূর্গাপুর ইউনিয়নের কাচিয়াতলী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, সোমবার দুপুরে কাচিয়াতলী এলাকার গোমতী নদীতে যুবকের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। লাশটি অর্ধগলিত এবং ৩-৪ দিন আগে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ওই যুবকের পরিচয় জানা যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লায়

১২ ফেব্রুয়ারি, ২০২২
১ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ