Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সাতক্ষীরায় কাফনের কাপড়, জিহাদি বই ও লিফলেট উদ্ধার, আটক ৩

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ৬:১২ পিএম

গোপন বৈঠক করার সময় সাতক্ষীরা জেলা ছাত্র শিবিরের সভাপতি জাহিদুল ইসলাম ও ইসলামী ছাত্রী সংস্থার সভানেত্রী সাদিয়া সুলতানাসহ তিনজনকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় সেখান থেকে বিপুল পরিমাণ জিহাদি বই, লিফলেট, কাফনের কাপড় ও হ্যান্ডবিল উদ্ধার করা হয়। সোমবার (১৩ আগস্ট) সকালে শহরের মুন্সিপাড়াস্থ জেলা জামায়াতের অফিস সংলগ্ন সানজির আহমেদ নূরের বাসা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, জেলা ছাত্র শিবিরের সভাপতি জাহিদুল ইসলাম, ইসলামী ছাত্রী সংস্থার সভানেত্রী সাদিয়া সুলতানা ও সাদিয়া সুলতানার ভাই একরামুল ইসলাম।
সাতক্ষীরা ডিবি পুলিশের পরিদর্শক তদন্ত শাহরিয়ার হাসান জানান, জেলা ছাত্র শিবিরের সভাপতি জাহিদুল ইসলাম ও ইসলামী ছাত্রী সংস্থার সভানেত্রী সাদিয়া সুলতানা গত চার বছর ধরে স্বামী ও স্ত্রী পরিচয়ে মুন্সিপাড়াস্থ সানজির আহমেদের বাসায় ভাড়া নিয়ে বসবাস করে আসছিলো। তারা সেখানে থেকে শহরের বিভিন্ন স্থানে জামায়াত-শিবির ও সরকার পতনের কার্যক্রম চালাতে থাকে। এরই ধারাবাহিকতায় সকালে সেখানে ছাত্র শিবিরের গোপন বৈঠক হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান চালায়। এ সময় সেখান থেকে জেলা ছাত্র শিবিরের সভাপতি জাহিদুল, ইসলামী ছাত্রী সংস্থার সভানেত্রী সাদিয়া সুলতানা ও সাদিয়ার ভাই একরামুলকে আটক করা হয়। সেখান থেকে জিহাদি বই, লিফলেট, কাফনের কাপড় ও হ্যান্ডবিল উদ্ধার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরায়

২৫ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ