Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লা মেরিডিয়ান ঢাকা-এ ভিন্নধর্মী ‘সীফুড’ উৎসব

প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সম্প্রতি স্প্যানিশ সীফুড পায়ালা, মিশরীয় মাছের কোফতা, লেবাননের লাল স্ন্যাপার তাহিনী, ফ্রেঞ্চ বুলাবেইসের মতো অসংখ্য মজাদার ‘সীফুড’ নিয়ে ভিন্নধর্মী উৎসব আয়োজন করছে লা মেরিডিয়ান ঢাকা। আজ ২০ এপ্রিল ২০১৬ থেকে ২৪ এপ্রিল ২০১৬ রোজ সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত সীফুডের নানান ধরনের স্বাদ উপভোগ করতে খরচ হবে প্রতি ব্যক্তির জন্য ৪২০০ টাকা মাত্র।
লা মেরিডিয়ান ঢাকা- রমাস্টার শেফ আবু নাসের এবং শামসের হোটেলের মেডিটেরিনিয়ানরুফটপ রেস্তোরাঁ ‘ওলেয়া’তে আধুনিক রন্ধনপ্রণালীর সাথে ভ‚মধ্যসাগর দেশীয় রন্ধনপ্রণালীর সংমিশ্রণে নানান স্বাদের সীফুড পরিবেশন করবেন।
অতিথিরা ঢাকায় পাবেন মরক্কোর কালামারি এবং শুকনো এপ্রিকোট দিয়ে চিংড়ির ত্যাজিন, ইতালীয় পদ্ধতিতে তৈরি জাফরান সস দিয়ে গলদা চিংড়ি, তিউনিসিয়ার হ্যারিসার স্বাদে ভাজামাছ। এই উৎসবের জন্য ওলেয়া রেস্তোরাঁয় টেবিল রিজার্ভ করার জন্য যোগাযোগ করতে পারেন। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লা মেরিডিয়ান ঢাকা-এ ভিন্নধর্মী ‘সীফুড’ উৎসব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ