Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

নোভারটিস বাংলাদেশের এজিএম অনুষ্ঠিত ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

দেশের শীর্ষস্থানীয় বহুজাতিক ফার্মাসিউটিক্যাল কোম্পানি নোভারটিস (বাংলাদেশ) লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) স¤প্রতি রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হয়েছে। এজিএমে সভাপতিত্ব করেন নোভারটিস (বাংলাদেশ) লিমিটেডের চেয়ারম্যান শাহ মোঃ আমিনুল হক।
নোভারটিস ( বাংলাদেশ) এর ব্যবস্থাপনা পরিচালক ডা. রিয়াদ মামুন প্রধানী, পরিচালক (অর্থ) ও কোম্পানি সচিব সাজ্জাদ রহিম চৌধুরী, সদ্য সাবেক ব্যবস্থাপনা পরিচালক শেখ নাহার মাহমুদ এবং বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের (বিসিআইসি) পরিচালক (অর্থ) লুৎফর রহমান, পরিচালক (বাণিজ্য) হাইউল কাইয়ুমসহ নোভারটিস ও বিসিআইসি’র পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পরিষদ সদস্যরা নোভারটিস (বাংলাদেশ) লিমিটেডের ২০১৭ সালের (জানুয়ারী-ডিসেম্বর ) আর্থিক বিবরণী ও নিরীক্ষা প্রতিবেদন এবং পরিচালকের প্রতিবেদন সর্ব সম্মতিক্রমে অনুমোদন করেন। এজিএম-এ কোম্পানির ২০১৭ সালের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়। পরিচালনা পরিষদের সদস্যরা কোম্পানির কর্মীদের নিরলস প্রচেষ্টায় সন্তোষ প্রকাশ করে, বাংলাদেশ বিনিয়োগ কর্তৃপক্ষ ও জাতীয় রাজস্ব বোর্ডসহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের অংশীদারদের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোভারটিস বাংলাদেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ