Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওশাবাকে কারাগারে প্রেরণ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে দায়ের করা একটি মামলায় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে চিকিৎসা শেষে ফের আদালতে নেওয়া হয়েছে। তখন নওশাবার আইনজীবী জামিনের আবেদন করলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
আদালত সূত্র জানায়, দ্বিতীয় দফায় দুইদিনের জিজ্ঞাসাবাদ শেষে গতকাল দুপুরের পর কাজী নওশাবাকে আদালত প্রাঙ্গনে হাজির করা হলে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে বিকেল সাড়ে ৩টার দিকে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে চিকিৎসা শেষে বিকালে তাকে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আসাদুজ্জামান নূরের আদালতে হাজির করেন মামলার তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের পরিদর্শক মো. রফিকুল ইসলাম। তখন নওশাবার আইনজীবী এ এইচ ইমরুল কাওসার আসামীর জামিনের আবেদন করেন। শুনানি শেষে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আসাদুজ্জামান নূর জামিন আবেদন না মঞ্জুর করে নওশাবাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
আইনজীবী এ এইচ ইমরুল কাওসার জানান, তদন্ত কর্মকর্তা নতুন করে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন করেননি। তবে তিনি তার মক্কেল নওশাবার পক্ষে জামিনের আবেদন করেছেন। তিনি বলেন, আমি আদালতকে বলেছি, নওশাবা অসুস্থ। তাকে জামিন দেওয়া হোক। বাইরে তার চিকিৎসা করানো দরকার। আদালত শুনানি গ্রহন করলেও তাৎক্ষণিক কোনো সিদ্ধান্ত দেননি। পরবর্তীতে জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওশাবাকে কারাগারে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ