Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াকে নিয়েই নির্বাচনে যাব ড. মোশাররফ

দাউদকান্দি উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত এবং নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার দাবি আদায় করে নির্বাচনে যাবো। গতকাল সোমবার কুমিল্লার দাউদকান্দি সদরের দোনারচরে স্থানীয় বিএনপি আয়োজিত এক শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এইসব কথা বলেন। তিনি অভিযোগ করে বলেন, বর্তমান সরকার বিএনপিকে ছাড়া আবারো ৫ জানুয়ারী স্টাইলে নির্বাচনী নাটক মঞ্চস্থ করে ক্ষমতা দীর্ঘায়িত করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত। শোক সভা শেষে ড. মোশাররফ ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫ লাখ টাকার একটি চেক সাম্প্রতিক সড়ক দুর্ঘটনায় নিহত রায়হানের মা রেহেনা বেগমের হাতে প্রদান করেন।
বিএনপি নেতা এনামুল হক সরকারের সভাপতিত্বে শোকসভায় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা দেলোয়ার হোসেন মিয়াজী, রমিজ উদ্দিন লন্ডনী, আজহারুল হক শাহীন, নুর মো. সেলিম সরকার, নুরুল আমীন সরকার, আরিফ মাহামুদ, কাউসার আলম সরকার, খন্দকার বিল্লাল হোসেন (সুমন কমিশনার), আব্দুল মতিন, ভিপি শাহাবুদ্দিন ভূইয়া, ভিপি জাহাঙ্গীর আলম, প্রমুখ।
দাউদকান্দি সদরের দোনারচর গ্রামে সড়ক দূর্ঘটনায় নিহত ছাত্রদল নেতা জুয়েল প্রধান রায়হানের মা রেহেনা বেগমের হাতে ড. মোশাররফ ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫ লাখ টাকার চেক প্রদান করে বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ