Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সিন্ডিকেটমুক্ত শ্রমবাজার চালু করতে হবে

--নির্বাচনী মতবিনিময় সভায়-নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

দশ সিন্ডিকেট মালয়েশিয়ার শ্রমবাজার কুক্ষিগত করেছে। কথিত সউদীর ড্রপ বক্স (নতুন সিন্ডিকেট) প্রতিহত করা হবে। বর্হিবিশ্বে সিন্ডিকেট মুক্ত শ্রমবাজার চালু করতে হবে। মালয়েশিয়ার শ্রমবাজারকে সিন্ডিকেটের কবল থেকে মুক্ত করতে হবে। আসন্ন নির্বাচনে ব্যালটের মাধ্যমে বায়রাকে সিন্ডিকেট মুক্ত করতে হবে। সকল বৈধ রিক্রুটিং এজেন্সি’র কর্মী প্রেরণের সুযোগ নিশ্চিত করা হবে। রোববার রাতে গুলশান ক্লাবে বায়রা সম্মিলিত সমন্বয় ফ্রন্ট এবং গতকাল রাতে নয়া পল্টনস্থ হোটেল গোল্ডেন প্লেটে সচেতন বায়রা গণতান্ত্রিক ফোরামের নির্বাচনী অফিস উদ্বোধন ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ একথা বলেন।
গুলশান ক্লাবে বায়রা সম্মিলিত সমন্বয় ফ্রন্টের সভায় পিএমপি ইন্টারন্যাশনাল কোম্পানীর স্বত্বাধিকারী জাহাঙ্গীর কবির চৌধুরী’র সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বায়রার সাবেক সভাপতি আলহাজ আবুল বাসার, সম্মিলিত সমন্বয় ফ্রন্টের প্যানেল প্রধান শফিকুল আলম (ফিরোজ), হাব সভাপতি আলহাজ আব্দুস ছোবহান ভূঁইয়া, আব্দুল হাই, বায়রার সাবেক মহাসচিব মনছুর আহমদ কালাম, আলী হায়দার চৌধুরী, হাবিব উল্লাহ ডন, আবুল বারাকাত ভূঁইয়া, বায়রার সাবেক যুগ্ম-মহাসচিব-১ আলহাজ আবুল বাশার, মেজর (অব) তানিম হাসান, মোবারক উল্লাহ শিমুল, ফোরাব সভাপতি টিপু সুলতান, মো: নাজির মিয়া ও ফারুক আল মাহমুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।