Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে সোহেল রানার খুনিদের হুমকি

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

যশোরে সোহেল রানা হত্যার ঘটনায় মামলা করে বিপাকে পড়েছে পরিবারের সদস্যরা। মামলা তুলে নিতে আসামিরা অব্যাহত হুমকি ধমকি দিচ্ছে। আসামিরা বাদীর বাড়িতে বোমা হামলাও চালিয়েছে। এতে চরম নিরাপত্তাহীন হয়ে পড়েছে নিহতের পরিবার। সোমবার প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন নিহত সোহেলের মা খালেদা বেগম।
জানা যায়, গত ২৬ জুলাই সন্ত্রাসীদের হাতে নৃশংসভাবে খুন হন যশোর সদর উপজেলার রামনগর খাঁপাড়ার মৃত নূরনবীর ছেলে যুবক সোহেল রানা। এ ঘটনায় নিহতের মা খালেদা বেগম ৮ জনের নাম উল্লেখ করে কোতয়ালি থানায় মামলা করেন। আসামিরা হলো- সদর উপজেলার রামনগর খাঁ পাড়ার নূর মোহাম্মদের ছেলে শাহিন (৩০), আলী আহম্মদের ছেলে আসাদুল (২৫), গোলাম মোস্তফার ছেলে আলামিন (২২), রাজারহাটের রাব্বী (২৩), মুড়লির সোহেল রানা (৩০), আসামি আসাদুলের ভাইরা রাসেল, রামনগর খাঁপাড়ার তরিকুল ইসলাম। উভয় আসামির পিতা অজ্ঞাত ও রামনগর খাঁপাড়ার আনসারের ছেলে বিল্লাল (৩০)। এছাড়া আরও ৩/৪জনকে অজ্ঞাত আসামি করা হয়। সংবাদ সম্মেলনে বাদী খালেদা বেগম অভিযোগ করেন, মামলাটি বর্তমানে সিআইডিতে তদন্তাধীন রয়েছে। মামলা তুলে নিতে আসামিরা নানাভাবে হুমকি ধামকি দিচ্ছে। সর্বশেষ ১১ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে আমার ঘরের দরজায় দুটো বোমা নিক্ষেপ করেছে। ঘরের ভিতরের আসবাবপত্র ক্ষতিগ্রস্থ হয়েছে। কলেজ পড়ুয়া দুটি মেয়ে নিয়ে নিরাপত্তাহীন হয়ে পড়েছি। আমি পরিবারের নিরাপত্তা দাবি করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুমকি

২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ