Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫, ৭ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রাবিতে ঈদ-উল-আযহার ছুটি শুরু ১৬ আগস্ট

রাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

ঈদ-উল-আযহা ও জন্মাষ্টমী উপলক্ষে ১৯ দিনের ছুটিতে যাচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাস। ক্লাসসমূহ ১৬ আগস্ট বৃহস্পতিবার থেকে ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ থাকবে। আবাসিক হলসমূহ ১৭ আগস্ট শুক্রবার দুপুর ১২টার মধ্যে খালি করতে হবে। এদিকে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস হওয়ায় নির্ধারিত সময়ের একদিন আগেই ছুটি শুরু হচ্ছে। গতকাল সোমবার রাবির জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. প্রভাষ কুমার কর্মকার একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, পবিত্র ঈদ-উল-আযহা জন্মাষ্টমী উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্লাসসমূহ ১৬ আগস্ট বৃহস্পতিবার থেকে ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ থাকবে। আবাসিক হলসমূহ ১৭ আগস্ট শুক্রবার দুপুর ১২টার মধ্যে খালি করতে হবে। ২ সেপ্টেম্বর রবিবার সকাল ১০টায় হলসমূহ খুলে দেয়া হবে। বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ ১৯ আগস্ট রবিবার থেকে ৩০ আগস্ট বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ থাকবে। জন্মাষ্টমী উপলক্ষে ২ সেপ্টেম্বর রবিবার বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও অফিস বন্ধ থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ