Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

নিরাপদ সড়ক চাই আন্দোলনে উস্কানি দেয়ার অভিযোগে চকরিয়ায় শিবির নেতার বিরুদ্ধ মামলা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ৪:৪০ পিএম

নিরাপদ সড়ক চাই আন্দোলনের সময় শিক্ষার্থীদের উদ্দেশ্য করে নানা ধরণের তথ্য তুলে ধরে স্ট্যাটাস দিয়ে উসকে দেয়া হয় বলে অভিযোগ এনে কক্সবাজারের চকরিয়ায় এক শিবির নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শিবির নেতা শোয়াইব বিন হাবিব পরিচালিত 'এসবি হাবীব' আইডি থেকে এই উস্কানি দেয়া হয় দাবী করে মামলাটি দায়ের করেন ফাঁশিয়াখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি নাজমুল হাসান লিটন। ফেসবুকের মাধ্যমে এসবের প্রতিবাদ করলে উল্টো তাকে হুমকি দেয়া হয় বলেও জানান তিনি।

মামলায় বাদীর আইনজীবী চকরিয়া উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এডভোকেট লুৎফুল কবির জানান, বিবাদী তার ফেইসবুকে স্বাধীনতা বিরোধী কর্মকাণ্ড, সরকারের বিরুদ্ধে নানা অপপ্রচার করেছেন। এমন কী দেশের স্বাধীনতা মিথ্যার উপর প্রতিষ্ঠা হয়েছে বলেও মন্তব্য করেছেন।

তিনি বলেন, আদালতের বিজ্ঞ বিচারক বাদীর অভিযোগটি আমলে নিয়ে তদন্তে সাপেক্ষে প্রতিবেদন দেওয়ার জন্য চকরিয়া থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিরাপদ সড়ক চাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ