Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সালাউদ্দিনের নির্বাচন পরিচালনা কমিটিতে আ জ ম নাছির

প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : জমে উঠেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচন। নির্বাচনী উত্তাপে বাফুফে ভবন এখন সরগরম। এ উত্তাপ বাড়িয়ে দিতে এবার জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সভাপতি এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন ভুমিকা রাখছেন জানা গেছে। তাকে বাফুফের বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিনের নির্বাচনী পরিচালনা কমিটির সভাপতি করা হয়েছে। এই কমিটিতে প্রধান সমন্বয়কারীর দায়িত্ব পালন করবেন চট্টগ্রাম আবাহনীর ফুটবল কমিটির চেয়ারম্যান তরফদার মোহাম্মদ রুহুল আমিন।
গতকাল পান্থপথে কাজী সালাউদ্দিনের বাণিজ্যিক কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সভায় উপস্থিত ছিলেন সালাউদ্দিন ও তার প্যানেলের সদস্যরা। এ সভাতেই সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেয়া হয় আ জ ম নাছির ও তরফদার মোহাম্মদ রুহুল আমিনকে নির্বাচনী পরিচালনা কমিটির সভাপতি ও প্রধান সমন্বয়কারীর দায়িত্ব দেয়ার ব্যাপারে।
সভা শেষে তরফদার মোহাম্মদ রুহুল আমিন মুঠোফোনে বলেন, ‘আগামী চার বছরের লক্ষ্য ও উদ্দেশ্যকে তুলে ধরে আমরা আমাদের নির্বাচনি ইশতেহার তৈরি করছি। যা আগামী দুই-তিন দিনের মধ্যেই প্রকাশ করবো। সারা দেশের ফুটবল উন্নয়নে ব্যাপকভাবে কাজ করার জন্য তৈরি হচ্ছি আমরা। একাডেমি, বিদেশে প্রশিক্ষণ, বয়সভিত্তিক পর্যায়ে খেলোয়াড় তৈরি ও জেলা পর্যায়ে নিয়মিত ফুটবল চালু করাই হবে আমাদের প্রধান লক্ষ্য।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ