Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমোহনে এসএমসি প্রশিক্ষণ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

ভোলার লালমোহন উপজেলার মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠান প্রধান ও এসএমসি সদস্যদের দ্বায়িত্ব ও কর্তব্য সম্পর্কে প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে।
গত ১২ আগস্ট হতে ১৪ আগস্ট পর্যন্ত লালমোহনে তিনদিনের এ প্রশিক্ষন অনুষ্ঠিত হয়। লালমোহন উপজেলা পরিষদ হলরুমে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বাস্তবায়নে এ প্রশিক্ষন অনুষ্ঠিত হয়। প্রশিক্ষন কর্মসুচির উদ্বোধন করেন লালমোহন উপজেলা পরিষদের চেয়াম্যান বীর মুক্তিযোধ্বা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ। প্রশিক্ষনের সমাপনি অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রশিক্ষন কর্মসূচির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি, তিনি বলেন স্কুলের প্রধান শিক্ষক ও এসএমসির সদস্যদের সমন্বয় সঠিক দ্বায়িত্ব পালনের মাধ্যমে প্রধানমন্ত্রীর শিক্ষাক্ষেত্রে উদ্যোগ সফল হবে। প্রধান অতিথি জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জাকিরুল হক, প্রশিক্ষন বাস্তবায়নের সদস্য সচিব উপজেলা প্রকৌশলী মোঃ ফোরকান সিকদার,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপার ভাইজার মদন মোহন মন্ডল,জাইকার উপজেলা ডেপলোপমেন্ট ফেসিলেটেটর,মোঃ ওয়াহিদুজ্জামান,ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসলে উদ্দিন মিলন, লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিন প্রমুখ। প্রশিক্ষনের সহযোগিতায় ছিলেন উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প,স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সী (জাইকা)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএমসি প্রশিক্ষণ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ