Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ওয়ালটন ফ্রিজ কিনে এবার গাড়ি চট্টগ্রামের টিশু দাশের

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

চলছে ‘ওয়ালটন ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে একের পর এক নতুন গাড়ি উপহার পাচ্ছেন ক্রেতারা। ফলে ব্যাপক সাড়া ফেলেছে এই মেগা ক্যাম্পেইন। এবার ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেলেন চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার পদুয়া ডালকাটা গ্রামের টিশু দাশ। গত মাসে এখান থেকেই ফ্রিজ কিনে নতুন গাড়ি পেয়েছিলেন কালুরঘাটের চান্দগাঁওয়ের গৃহিণী সীমা শীল।
সূত্র মতে, গত ১ জুলাই থেকে দেশব্যাপী শুরু ঈদ মেগা ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। এর আওতায় ওয়ালটনের টিভি, ফ্রিজ কিংবা এসি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন পণ্য। এসব ছাড়াও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এই সুবিধা থাকছে কোরবানির ঈদ পর্যন্ত। এই ক্যাম্পেইনে এখন পর্যন্ত ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেয়েছেন টিশু দাশসহ মোট ৪ জন। টিশু দাশ গত শনিবার বিকালে রাঙ্গুনিয়ার রাজারহাটে ওয়ালটনের উপ পরিবেশক মেসার্স জান্নাত ইলেকট্রনিক্স থেকে ২১ হাজার ৫’শ টাকা দিয়ে ১০ সিএফটি আয়তনের একটি ফ্রিজ কেনেন। এপর তিনি ডিজিটাল রেজিস্ট্রেশন করলে স্বয়ংক্রিয় পদ্ধতিতে গাড়ি পাওয়ার এসএমএস যায় তার মোবাইলে। গাড়ি পেয়ে তিনি খুশিতে আত্মহারা। এদিকে আনন্দের জোয়ার বইছে তার নিজ গ্রাম ডালকাটা এলাকায়।
গতকাল মঙ্গলবার চট্টগ্রাম কালুরঘাট মৌলভী বাজারে ওয়ালটন পরিবেশক লাবীব মার্কেটিং কোম্পানির সামনে আনুষ্ঠানিকভাবে টিশু দাশের কাছে নতুন গাড়িটি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার এবং হুমায়ুন কবীর। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর রাকিবুল হোসাইন, এরিয়া ম্যানেজার গোলাম মোস্তফা, লাবীব মার্কেটিং এর স্বত্ত¡াধিকারী সাখাওয়াত হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক দিদারুল আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ