Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাছের নিচে সন্তান প্রসব ‘দোষিদের শাস্তি পেতে হবে’

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্সে সেবা নিতে এসে, সেবা না পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের সামনে একটি গাছের নিচে ঘাসের উপর জনসম্মুখে সন্তান প্রসব করার ঘটনায়, দোষি নার্সদের শাস্তি দেয়ার আশ্বাস দিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের রংপুর বিভাগীয় পরিচালক ডা: মোস্তাফিজুর রহমান।
এদিকে হাসপাতালে দীর্ঘদিন ধরে চলতে থাকা অনিয়ম বন্ধ ও দোষি নার্সদের শাস্তির দাবীতে মানব বন্ধন ও বিক্ষোভ করেছেন ফুলবাড়ী সচেতন নাগরিক সমাজ।
গতকাল মঙ্গলবার ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ঘটনা তদন্ত করতে আসলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তদন্ত কমিটির প্রধান স্বাস্থ্য অধিদপ্তরের রংপুর বিভাগীয় পরিচালক ডা: মোস্তাফিজুর রহমান এই আশ্বাস দেন। এসময় ফুলবাড়ী সচেতন নাগরিক সমাজ বিক্ষোভ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে তাদেরকেও একই আশ^াস দেন রংপুর বিভাগীয় এই পরিচালক।
গতকাল মঙ্গলবার আনুষ্ঠানিক তদন্তে আসেন মহাপরিচালক কর্তৃক গঠিত রংপুর বিভাগীয় পরিচালকের নেতৃত্বে তিন সদস্যর একটি তদন্ত কমিটি। তদন্তÍ কমিটির অন্য সদস্যরা হলেন রংপুর বিভাগীয় উপ-পরিচালক ডা: আবু জাফর ও সহকারী পরিচালক ডা: মাহাবুবব রহমান। তারা ভুক্তভোগী প্রসূতিসহ স্থানীয় বাসীন্দাদের সাথে কথা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাছের নিচে সন্তান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ