Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এসআইয়ের মারধর কনস্টেবল হাসপাতালে

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

 ‘সহকর্মীর মারপিটের’ শিকার পুলিশ কনস্টেবল সাইদুর রহমান যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। গাঁজাসহ আটক আসামি ছেড়ে দেওয়ার প্রতিবাদ করায় চারদিন আগে তাকে মারপিট করেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সুবর্ণসরা পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই দাউদ হোসেন। মারপিটের শিকার সাইদুর যশোর সদর উপজেলার নোঙ্গরপুর গ্রামের মুক্তিযোদ্ধা চাঁদ আলীর ছেলে। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সুবর্ণসরা পুলিশ ফাঁড়িতে কর্তব্যরত অবস্থায় শুক্রবার তাকে মারপিট করা হয়। ঘটনা গোপন রেখেই যশোর হাসপাতালে তার চিকিৎসা চলছিল। তবে চারদিন পর এই মারপিটের বিষয়টি ফাঁস হয়ে যায়। তবে অভিযুক্ত এসআই দাউদ হোসেন অভিযোগ অস্বীকার করে বলেছেন, সাইদুরকে জ্বিনে ধরেছিল।
আহত সাইদুর রহমান জানান, গত ৯ আগস্ট কালীগঞ্জের বাদুড়গাছা গ্রাম থেকে দুটি গাঁজা গাছসহ একজনকে আটক করে তিনি সুবর্ণসরা ফাঁড়িতে নিয়ে যান। এরপর ফাঁড়ি ইনচার্জ এসআই দাউদ ঘুষ নিয়ে ওই লোককে ছেড়ে দেন। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে কনস্টেবল সাইদুর বলেছিলেন, ‘আপনি টাকা খেয়ে আসামি ছেড়ে দিলে, আমাদের অসুবিধা হয়। পাবলিক আমাদের খারাপ বলে।’ এই কথা শুনে তেলেবেগুনে জ্বলে ওঠে এসআই দাউদ অকথ্য ভাষায় গালিগালাজের এক পর্যায়ে এলোপাতাড়ি মারপিট করেন।
সাইদুর আরও জানান, বিষয়টি তিনি উর্ধ্বতন কর্মকর্তাকে জানান। তিনি চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন। ওই দিনই যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি হন তিনি। তিন দিনেও শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় রোববার পুনরায় সার্জারি ওয়ার্ডে ভর্তি হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কনস্টেবল হাসপাতালে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ